কুমারখালী মোহন নগর গ্রামে বিষ দিয়ে দুইটি গরু হত্যার


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : অগাস্ট ৬, ২০১৯, ২:৩১ পূর্বাহ্ন / ৫২৩
কুমারখালী মোহন নগর গ্রামে বিষ দিয়ে দুইটি গরু হত্যার
  1. কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের মোহন নগর গ্রামে সোমবার ০৫/০৮/২০১৯ইং বিষ মেশানো খাবার খেয়ে দুইটি গরু মারা যাই। এর মধ্যে একটি গাভী ও একটি ষাঁড় ছিলো। এই ঘটনায় চৌরঙ্গী তদন্তকেন্দ্রে অভিযোগ দেওয়া হয়েছে এবং তদন্তকেন্দ্রের ইনচার্জ এস আই স্বপন হোসেন ঘটনা স্থল পরিদর্শন করেন। গরুর মালিক কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের মোহন নগর গ্রামের শের আলীর ছেলে মাছুদ শেখ তিনি পেশায় একজন কৃষক।

 

সরেজমিনে গিয়ে গরুর মালিক মাছুদ শেখ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার গোয়ালে মোট তিনটি গরু ছিল একটি কোরবানী ও দুইটি আমার পোষা গরু। আমি আজ সকাল ৮ টার দিকে একটা চাড়িতে কোরবানীর গরু ও একটা চাড়িতে আমার পোষা দুইটি গরুকে খাবার খেতে দিয়ে পান্টি বাজারে যাই। কিছুক্ষন পর বাড়ি থেকে ফোন আসে আমার পোষা দুইটি গরু খবার খেয়ে ছটফট করে মারা যাচ্ছে।

 

সাথে সাথে গোবরা গ্রামের সিদ্দিক ও হরিনারায়নপুরের কলম ডাক্তার কে নিয়ে আসলে তারা গরু দুটিকে দেখে বলেন, গরুর পেটে পয়জন পড়েছে ঔষধ দিলাম দুই ঘন্টার মধ্যে ভালো না হলে কিছুই করার নেই। সময়ের সাথে সাথে গরু দুইটির অবস্থার অবনতি দেখে কসাই নিয়ে এসে ষাড় গরুটাকে জবাই করা হয় আর গাভী গরুটা পেটে বাচ্চা নিয়ে সামনের উপর ছটফট করে মারা যায়। কান্না জড়িত কন্ঠে মাছুদ আরো বলেন, আমার গরু দুইটার মরার লক্ষন দেখে ধারনা করা হচ্ছে শত্রুতার জের ধরে আগে থেকেই খাবারের চাড়ির মধ্যে কেউ বিষ দিয়ে রেখেছিল।

 

এ ব্যাপারে মাছুদের পরিবার ও সাধারন গ্রাম বাসিরা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করে এমন জঘন্য, নিকৃষ্ট কাজের সুষ্ঠ তদন্ত করে দোষীদের কঠর বিচারের দাবী জানান।