কুমারখালী তে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু -২০১৯।


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : জুন ১২, ২০১৯, ৩:১৪ অপরাহ্ন / ২৬১
কুমারখালী তে মাসব্যাপী শিল্প ও   বাণিজ্য মেলা শুরু -২০১৯।

কুমারখালী তে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার শুভ উদ্বোধন -২০১৯।
মোশারফ হোসেন কুমারখালী।

কুষ্টিয়া কুমারখালী, উপজেলা স্পোর্টিং ক্লাব মাঠে ১২ /৬/১৯ বুধবার দুপুর ২ টায় কুমারখালীতে ক্ষুদ্র ও কুটির শিল্প সহায়ক প্রতিষ্ঠানের আয়োজনে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার লাল ফিতা কেটে শুভ উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন।
বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ বিশেষ অতিথি ছিলেন হাজী রবিউল ইসলাম কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান। , স্থানীয় সরকার বিভাগ কুষ্টিয়ার উপ পরিচালক মৃণাল কান্তি দে, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরানি ফেরদৌস দিশা, কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম, বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় সহসভাপতি অ্যাডভোকেট নিজামুল হক চুন্নু।
এসময় উপস্থিত ছিলেন কুমারখালী পৌরসভা মেয়র মোঃ সামছুজ্জামান অরুন।কুমারখালী থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান,শিল্প ও বাণিজ্য মেলায় ৬৯টি বিভিন্ন শিল্প পণ্য ও ফাস্টফুডের স্টলসহ শিশুদের জন্য বিভিন্ন রাইডের ব্যবস্থা রাখা হয়েছে।

  1. এছাড়াও এই মেলায় দর্শনার্থীদের নিরাপত্তায় সিসিটিভিসহ পুলিশ বক্স ও মেডিকেল বুথ করা হয়েছে। মেলায় প্রতিদিন সন্ধ্যা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে