কুমারখালী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির আয়োজনে সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান, এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : মে ৩, ২০১৯, ৩:৩৬ অপরাহ্ন / ৫৪৭
কুমারখালী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির আয়োজনে সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান, এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সাংস্কৃতিক রাজধানী খ্যাত কুমারখালীতে !উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি আয়োজিত নবনির্বাচিত সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান এবং ২০১৮ সালের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ২০১৮ সালের সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে আবুল হোসেন তরুণ অডিটোরিয়ামে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মান্নান খান , সভাপতি উপজেলা আওয়ামী লীগ। সামচ্ছুজ্জামান অরুণ সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ। উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আদালত হোসেন , খন্দকার শাহিন, সাধারণ সম্পাদক উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি। সংবর্ধনা অনুষ্ঠান মোঃ জালাল উদ্দীন উপজেলা শিক্ষা অফিসারের সভাপতিত্বে ‌, কুমারখালী উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত গত ২০১৮ সালের ট্যালেন্টপুলে যে সকল শিক্ষার্থী বৃত্তি প্রাপ্ত হয়েছিল এবং ২০১৮ সালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে যে সকল শিক্ষক বৃন্দ অবসর গ্ৰহণ করেছে তাদেরকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত এমপি কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খানকে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি পক্ষ থেকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা দেয়া হয়। এই সময প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন।