কুমারখালীতে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস ২০১৯ পালিত


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : মার্চ ১৭, ২০১৯, ৫:২৮ পূর্বাহ্ন / ৩৭৮
কুমারখালীতে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস ২০১৯ পালিত

আজ ১৭ মার্চ কুমারখালীতে বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর হতে একটি বর্ণাঢ্য র‍্যালী কুমারখালী মুল শহর প্রদক্ষিন শেষে পুনরায় পরিষদে এসে শেষ হয়। র‍্যালীতে অংশ গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান, সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ নুর- এ আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আকুল উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস নাজনীন সুমনা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ।

বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্প স্তবক অর্পণ সহ পরবর্তীতে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন কুষ্টিয়া -৪ কুমারখালী – খোকসা আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ। বিশেষ অতিথি থাকবেন পৌরমেয়র মোঃ সামছুজ্জামান অরুণ, উপজেলা পরিষদের সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ নুর – এ আলম ও কুমারখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান।