একটা শর্টফিল্ম যা মুসলিমদের একবার হলেও দেখা উচিত ( ভিডিও লিংক সহ )


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৬, ২০১৯, ১০:৩৬ পূর্বাহ্ন / ৫২৫
একটা শর্টফিল্ম যা মুসলিমদের একবার হলেও দেখা উচিত ( ভিডিও লিংক সহ )

কুষ্টিয়ার আলোচিত ইউটিউবার,পরিচালক এবং শর্টফিল্ম নির্মাতা মোঃ মান্নাত মুন্না কে নিয়ে একটি শর্ট ফিল্ম করা হয়েছে।

‘শয়তান’ নামে শর্ট ফিল্মটি নির্মাণ ও সেই ফিল্মটিতে অভিনয় করেছেন তিনি নিজেই। শর্ট ফিল্মটির ধারাবর্ণনা তিনি নিজেই দিয়েছেন। ২৩ মিনিটের এই শর্ট ফিল্মটির নির্মাতাও তিনি নিজেই ।শয়তান  আল্লাহর ভিতি বাড়ানোর জন্য মাঝ রাত্রে কিভাবে আনাদেরকে বিরক্ত করে তারি প্রেক্ষাপটে বানানো এই শর্টফিল্মটিতে অভিনয় করেন জনাব মান্নাত মুন্না।
উল্লেখ্য, গত কয়েক মাস ধরে ফেসবুক, ইউটিউব, টুইটারে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মোঃ মান্নাত মুন্না । ছাত্রজীবন থেকেই বিভিন্ন অভিনয়ের মাঝে ছিলেন তিনি।এই শর্টফিল্ম টি তিনি সকল মুসলিম জাতির জন্য তিনি বানান।
ভিডিও লিংক (https://youtu.be/wjdSqC7Y_Kc)
ফিল্মটি মূলত এমন একটা বিষয় নিয়ে কথা বলেছে যেটিকে আমরা স্বীকার করি কিন্তু মান্য করে চলি না। আর সেটা হল “ধর্ম-বর্ণ, অর্থ কিছুই অসৎ কর্মের ফল কে ঠেকাতে পারবে না , আমরা ভালো কাজ করলে এ পৃথিবীটাই স্বর্গ আবার খারাপ কাজ করলে এখানেই নরকের স্বাদ পাওয়া স্বম্ভব” ।
এই শর্টফিল্মটির বিষয়ে মোঃ মান্নাত মুন্নার কাছে জানতে চাইলে তিনি বলেন,এটি এমন একটি ইসলাম ধার্মিক শর্টফিল্ম যেটি প্রত্যেক মুসলমানদের একবার হলেও ডেখা উচিত ।এবং তিনি সকল তরুন-তরুণীদের আল্লাহ এর পথে চলার আশা প্রকাশ করেন।এই ভিডিওটির দ্বারা মানুষের মধ্যে মৃত্যুর ভয় এবং মানুষকে আল্লাহর পথে অগ্রশ্বর করবেন বলে তিনি মনে করেন ।