কুষ্টিয়া জেলার গাংনীর চৌগাছা এতিম‍খানাতে শতাধিক এতিম বাচ্চাদের মধ্যে শীতবস্ত্র এবং শিক্ষা উপকরন বিতরন


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : জানুয়ারী ২৪, ২০১৯, ২:৫৯ অপরাহ্ন / ২৫২
কুষ্টিয়া জেলার গাংনীর চৌগাছা এতিম‍খানাতে শতাধিক এতিম বাচ্চাদের মধ্যে শীতবস্ত্র এবং শিক্ষা উপকরন বিতরন

ফেইসবুক শুধু সময় কাটানোর মাধ্যম না, ফেইসবুকের মাধ্যমে অনেক ভালো কাজ করা সম্ভব তা প্রমান করলো মেহেরপুর জেলার গাংনী উপজেলার কিছু কিশোর বন্ধুরা। তারা কুষ্টিয়ার সামাজিক সংগঠন ‘একটু পাশে দাঁড়াই’ থেকে অনুপ্রানিত হয়ে ‘কিশোরের ডাক’ নামক একটি সংগঠন করে গাংনী থানার চৌগাছা এতিম‍খানাতে শতাধিক এতিম বাচ্চাদের মধ্যে শীতবস্ত্র এবং শিক্ষা উপকরন বিতরন করেছে।

’কিশোরের ডাক’ সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল নোমানের সভাপতিত্বে সাধারন সম্পাদক কাজী সালাউদ্দিন এর পরিচালনাই শীতবস্ত্র এবং শিক্ষা উপকরন বিতরন অনুষ্টানের প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন এলাকার বিছিষ্ট সমাজসেবক নুরজাহান বেগম ,বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন তরুন সংগঠক ‘একটু পাশে দাঁড়াই’ সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমান (সুমন) ,রায়পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান,মানুষ মানুষের জন্য সংগঠনের সভাপতি সাবেক সামরিক কর্মকর্তা শাহ নেওয়াজ ,আর টি ভির মেহেরপুর জেলার সাংবাদিক মাজেদুল হক মানিক, চৌগাছা এতিম‍খানার পরিচালক রইস উদ্দীন। এছাড়া আরো উপস্থিত ছিলেন ‘কিশরের ডাক’ সংগঠনের শুভ ,সাকলাইন ,রিপন ,হেলাল ,পাভেল ,তুহিন ,অনিক সহ অনেকে।

আনুষ্টানের প্রথম পর্বে আলোচনা সভা এবং দ্বিতিয় পর্বে চৌগাছা এতিম‍খানার এতিম শিশু সহ এলাকার বিভিন্ন এতিমখানার শতাধিক সুবিধাবন্চিত শিশুদের হাতে শীতবস্ত্র এবং শিক্ষা উপকরন তুলে দেওয়া হয়।