কুষ্টিয়ার আব্দালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মঈনুদ্দিন বিশ্বাস নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : জানুয়ারী ৭, ২০১৯, ৬:২৭ পূর্বাহ্ন / ২৮০
কুষ্টিয়ার আব্দালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মঈনুদ্দিন বিশ্বাস নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত

কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মঈনুদ্দিন বিশ্বাস (৬০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছে।

মঈনুদ্দিন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের বাবা। আজ রোববার ভোরে এই হামলার ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সুত্র জানায় ভোরে আব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তার নেতৃত্বে কয়েকশ’ কর্মী সমর্থক দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে আব্দালপুর ইউনিয়ন পরিষদ’র বর্তমান চেয়ারম্যান আলী হায়দার স্বপনের বাড়িতে হামলা চালায়।

এসময় চেয়ারম্যান স্বপনের সমর্থক মঈনুদ্দিন ও তার লোকজন প্রতিরোধ করলে মঈনুদ্দিন বিশ্বাসকে কুপিয়ে গুরুতর জখম কওে প্রতিপক্ষরা। পরে তাকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, উত্তেজনা নিরসনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দীর্ঘদিন ধরে বর্তমান চেয়ারম্যান স্বপন ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক গোলাম মোস্তফা’র মধ্যে চলা বিরোধের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে ইতিমধ্যে পুলিশ মাঠে নেমেছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। মাহাতাব উদ্দিন লালন কুষ্টিয়া।