কুমারখালী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার ষোষনা দিলেন,,,,, জয়নাল


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : জানুয়ারী ৩, ২০১৯, ১২:৩১ অপরাহ্ন / ২৮১
কুমারখালী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার ষোষনা দিলেন,,,,, জয়নাল

সামুন : একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই জনগনকে আবার ও নির্বাচনে ভোট দেয়ার জন্য প্রস্তুত হতে বললেন নির্বাচন কমিশন।

আর কুমারখালী উপজেলা নির্বাচনে – ২০১৯ চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার ঘোষনা দিলেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন। কুমারখালী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নিজেকে প্রার্থী হিসাবে ঘোষনা দিলেন, সাবেক সভাপতি কুষ্টিয়া জেলা ছাত্রলীগ, সাবেক জিএস কুষ্টিয়া সরাকারী কলেজ, সাবেক সদস্য কেন্দ্রীয় ছাত্রলীগ, সভাপতি পান্টি ডিগ্রি মহাবিদ্যালয়, বিশিষ্ট্য সমাজ সেবক,শিক্ষানুরাগী ও দানবীর যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

কুমারখালী বাসীর কাছে দোয়া, আর্শিবাদ ও ভোট চেয়ে আজকে নিজেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে ঘোষনা দিলেন। ইতোমধ্যেই তার বিগত দিনের কার্যকলাপ কুমারখালী বাসী ও সাধারন মানুষের মাঝে ব্যাপক সারা ফেলেছে। আর আজ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষনা দেওয়ায় সাধারন ভোটারদের মাঝে সারা ফেলেন।

এ ব্যাপারে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, তিনি অনেক আগে থেকেই রাজনীতি, সমাজসেবা ও শিক্ষা উন্নয়ন কর্মকান্ডের সাথে নিজেকে জড়িয়ে রেখেছেন। তিনি আরো বলেন, সমাজ সেবা করলে আমার ভাললাগে। আমি জনগনের পাশে থেকে সেবা করে যেতে চাই, যদি কুমারখালী বাসী আমাকে চায় এবং মাননীয় প্রধানমন্ত্রী অনুমতি দেয়।