সংবাদ প্রতিনিধি নিয়োগ বিজ্ঞপ্তি – ২০১৯


দৈনিক প্রতিদিনের অপরাধ প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০১৮, ৯:০৯ পূর্বাহ্ন / ১২৪৮
সংবাদ প্রতিনিধি নিয়োগ বিজ্ঞপ্তি – ২০১৯

অাপনার চারপা‌শে ঘ‌টে যাওয়া ঘটনা, অনুষ্ঠান, রা‌জনৈ‌তিক সভা, কিংবা মানববন্ধন, অ‌নিয়ম কিংবা সমস্যা অথবা উন্নয়‌নের খবর, মোবাইল ফো‌নে ছ‌বি তু‌লে, মোবাইল ফো‌নে দ্রুত লি‌খে তথ্য পাঠা‌তে পার‌বেন কি!
ত‌বে অাপনা‌কেই খুজ‌ছি অামরা।
সারা দেশের স্টাফ রি‌পোটার ও জেলা/ উপজেলায় সংবাদদাতা খোঁজ করছে দেশের জন‌প্রিয় জাতীয়  “প্রতিদিনের অপরাধ”। স‌ঠিক সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ জন‌প্রিয় জাতীয় “প্রতিদিনের অপরাধ”। বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের জন্য সাংবাদিক, ফটো সংবাদিক নিয়োগ দেওয়া হবে । কঠোর পরিশ্রমী, নির্ভিক সাংবাদিক হিসেবে দেশ ও মানুষের সেবাই কাজ করতে চাইলে যোগ দিন আমাদের দলে। আমরা আপনার স্বপ্ন পূরনে পাশে থাকব।আগ্রহীরা নিম্ন ঠিকানায় সদ্য তোলা ০১ কপি পাসপোর্ট সাইজ ছবি, ভোটার আইডি কার্ডের ফটোকপি, জীবনবৃত্তান্ত ও শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপিসহ পদের নাম উল্লেখ পুর্বক অা‌বেদন নিন্মোক্ত ইমেইলে পাঠাতে হবে।

 

 

তথ্য জমা দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে (সাধারনত ২ঘন্টার মধ্যে) “প্রতিদিনের অপরাধ” টিম প্রার্থীর প্রেরণকৃত তথ্য পর্যালোচনা করে ফিরতি ই-মেইলে ও মোবাইল ফোনের মাধ্যমে “প্রতিদিনের অপরাধ” এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে।

যোগাযোগ ঃ সম্পাদকঃ-০১৭৭৬৪৪১৫০৪

সিভি মে-ইল ঃ- [email protected]